শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
লালমনিরহাটে বিভিন্ন মসজিদে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ

লালমনিরহাটে বিভিন্ন মসজিদে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ

আলোর মনি রিপোর্ট: সরকারি নির্দেশনায় প্রতিবার মসজিদে পবিত্র ঈদ উল আযহার জামাত আদায় হয়ে আসছে। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সোমবার (১৯ জুলাই) দুপুরে লালমনিরহাট জেলা শহরের বিভিন্ন মসজিদে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মামুন।

 

তিনি দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মসজিদে মসজিদে গিয়ে মসজিদের ঈমাম, মোয়াজ্জিন ও মসজিদ কমিটির নেতৃবৃন্দের হাতে সুরক্ষা সামগ্রী হিসেবে স্যাভলন, স্যানিটাইজার, সাবান, ব্লিছিং পাউডার ও মাস্ক তুলে দেন।

 

এ সময় জেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone